সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড

বিএনপি থেকে পদত্যাগ করে মেয়র প্রার্থী হবেন জালাল

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে না এলে দল থেকে পদত্যাগ করে বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হবেন বলে জানিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন।

তিনি আজ রোববার ২৫শে সেপ্টেম্বর বিশ্বনাথের স্থানীয় একটি অনলাইন নিউজ পোর্টালকে দেয়া একান্ত সাক্ষাৎকারে প্রার্থী হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বিশ্বনাথ সদর ইউনিয়নের দুই বারের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন ওই সাক্ষাৎকারের শুরুতে বলেন- আমি সদর ইউনিয়নের দুই বার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। শেষ বয়সে নির্বাচিত হয়ে পৌরবাসীর সেবা করতে চাই।

এ সময় তিনি এক প্রশ্নের জবাবে জানান- বিএনপি নির্বাচনে যাবে না এটা দলীয় সিদ্ধান্ত। প্রশ্নকর্তা জানতে চান, দল নির্বাচনে না গেলে আপনি কিভাবে প্রার্থী হবেন?

জবাবে জালাল উদ্দিন বলেন- আমি দল থেকে পদত্যাগ করে নির্বাচনে প্রার্থী হবো। আমি হান্ড্রেড পার্সেন্ট নির্বাচনে প্রার্থী হবো।

ওই সাক্ষাৎকারের বিষয়ে যোগাযোগ করা হলে উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন বলেন- বিএনপি নির্বাচনে না এলে দল থেকে পদত্যাগ করে মেয়র প্রার্থী হওয়ার কথা আবারও নিশ্চিত করেন।

উল্লেখ্য- তফসিল অনুযায়ী ২০১৯ইং সালের ২১শে অক্টোবর প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় পৌরসভা হিসেবে অনুমোদন পায় বিশ্বনাথ।

গত ২০শে সেপ্টেম্বর নির্বাচন কমিশন বিশ্বনাথ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৬ই অক্টোবর, মনোনয়ন যাচাই-বাচাই ১০ই অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ১৭ই অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ই অক্টোবর এবং ২রা নভেম্বর ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com