Saturday, April 27, 2024
Homeচট্টগ্রাম বিভাগবান্দরবান জেলাবান্দরবানের থানচিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

বান্দরবানের থানচিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

মথি ত্রিপুরা- থানচি(বান্দরবান) প্রতিনিধিঃ
সারাদেশে ন্যায় বান্দরবান থানচিতে “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যের ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

৯ই নভেম্বর বুধবার উপজেলা প্রশাসন আয়োজনে, উপজেলা মাল্টিপারপাস টাউন হলে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরু হয় উদ্ভাবনী র্যালী মাধ্যমে।

ডিজিটাল উদ্ভাবনী মেলায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠান গুলো ২৭টি স্টল অংশগ্রহন করেন। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের মধ্যে থেকে ৪টি ভাগে ১, ২, ৩ স্থান অধিকারীদের পুরস্কার বিতরণ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান শুভ উদ্ভোধন করেন- অনুষ্ঠানে প্রধান অতিথি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা। উদ্ভাবনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবুল মনসুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মেডিকেল অফিসার ডাঃ রায়হানুল কাদের, উপজেলা প্রকৌশলী মোঃ ইমদাদুল হক, থানচি থানা অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) এস আই মোঃ মফিজ উদ্দিন, আমার বাড়ি, আমার খামার উপজেলা ব্যবস্থাপক, মোঃ জমির উদ্দিন, থানচি গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক যোহন ত্রিপুরা, থানচি সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক মোঃ শাহাদাত হোসেন ও প্রশিক্ষক, ইউ আর সি সেন্টার মোঃ সাকের উদ্দিন প্রমুখ।

এছাড়া সাংবাদিক, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ উদ্ভাবনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments