শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

থানচিতে কেএনএফ গুলিতে আহত ২

মথি ত্রিপুরা- থানচি(বান্দরবান) প্রতিনিধিঃ
বান্দরবান থানচিতে সেনাবাহিনীর রাস্তার কাজে নিয়োজিত টিএস গাড়িকে লক্ষ্য করে কেএনএফ গুলিতে ড্রাইভার ও হেলপার আহত হয়েছে।

শনিবার ১১ই মার্চ অনুমানিক বিকেল ৩টা সময় থানচি টু লিক্রি বর্ডার সড়কের রুমা উপজেলা এলাকায় ৩ নং রেমাক্রী প্রাংশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড তামলৌ পাড়ায় ২২ কিলো নামক স্থানে ১৬ ইসিবি সেনাবাহিনীর রাস্তার কাজে নিয়োজিত ইট ভর্তি গাড়ি ৪৫ কিঃমিঃ জায়গায় ইট রেখে থানচির উদ্দেশ্যে আসার সময় টিএস গাড়ি ঢাকা মেট্রো গাড়ি নং ৮৭৫৪ কে লক্ষ্য করে একে-৪৭ অস্ত্র দিয়ে কেএনএফ সশস্ত্র সন্ত্রাসীরা গুলি চালালে গাড়িতে থাকা ড্রাইভার গুলিবিদ্ধ ও একজন হেলপার আহত হয় বলে থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমদাদুল হক জানান।

এসময় গাড়ির উপরে থাকা চারজন শ্রমিক আতঙ্কে ছোটাছুটি করে পালিয়ে যায়। ড্রাইভার এবং হেলপার গাড়ি রেখে বর্ডার রোডের ২০ কিলো নামক স্থানে আসলে একটি সেনাবাহিনীর গাড়ি দেখতে পেয়ে পরবর্তীতে সেনাবাহিনী তাদেরকে দেখে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয় বলেও তিনি জানান।

গুলিবিদ্ধ ড্রাইভার বান্দরবান পৌরসভা ১নং ওয়ার্ড, স্বর্ণমন্দির বালাঘাটা এলাকা আব্দুর রশিদের ছেলে জালাল হোসেন (৩০) ও একই এলাকার বসবাসরত সাবের আহম্মেদ ছেলে ফুরকান আলী (৪৫) হেলপার বলে হাসপাতাল সূত্রে জানা যায়। ড্রাইভারের গায়ে বিভিন্ন স্থানে ৫টি গুলিবিদ্ধ হয়েছে বলেও জানানো হয়। প্রাথমিক চিকিৎসা শেষে এই মূহুর্তে উন্নত চিকিৎসার জন্য আহতদের বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা ব্যবস্থা নেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

গাড়ীতে থাকা ৪ শ্রমিকের মধ্যে ১ জনের গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে বলেও জানানো হয় এবং এখনো সবাই নিখোঁজ রয়েছে বলে জানানো হয়েছে।

এছাড়া বিকাল ৫ঃ৩০ ঘটিকার সময় অনিল ত্রিপুরা নামক একজন ড্রাইভার বি-সেভেন্টি গাড়ি নিয়ে থামলৌ পাড়ার যাওয়ার সময় ৬ জন কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী একে-৪৭ অস্ত্র নিয়ে গাড়ি দাঁড় করিয়ে ড্রাইভারকে প্রাণনাশের হুমকি দিলে ড্রাইভার ভয়ে দ্রুত থানচিতে চলে আসে বলেও পুলিশের সূত্রে জানানো হয়। এই নিয়ে বর্তমানে অত্র এলাকায় থমথমে অবস্থায় আতঙ্ক বিরাজ করছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com