বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

লক্ষ্মীপুরে দূর্বৃত্তের হামলায় আহত বৃদ্ধাসহ ৩ নারী

আবীর আকাশ- লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষীপুরের চররুহিতার চরমণ্ডল গ্রামের জবর আলী চৌকিদার বাড়িতে বিগত ৪০ বছর ধরে সাফু মিয়া জমি খরিদ করে দীর্ঘদিন চাষবাস করার পর নিজ প্রয়োজনে পুরনো দোচালা ঘর ভেঙে চার চালা ঘর তৈরি করতে গেলে তার বোন মনোয়ারা বেগম ওরফে মনার ওয়ারিসগন বাধা দেয়। এই নিয়ে আদালতের দ্বারস্থ হলে আদালত মৃত সাফু মিয়ার স্ত্রী ফাতেমা বেগমকে ঘর নির্মানের অনুমতি দেয়।

রেকর্ড দিয়ে জমির প্রকৃত মালিক সাফু মিয়ার স্ত্রী সন্তানদের উচ্ছেদের পায়তারায় একই এলাকার হাবিব উল্লাহ পাটোয়ারী বাড়ীর মৃত শফিকুল ইসলামের ছেলে পরান(৪৪), রোমান(৩৮), পরানের ছেলে আরাফাত(১৯), শুভ(২০), জিহাদ(২) ও তাদের সঙ্গীত দলবল নিয়ে মঙ্গলবার দুপুরে অতর্কিত হামলা চালিয়ে জবর আলী চোকিদার বাড়ীর মৃতঃ সাফু মিয়ার মেয়ে কিরণ বেগম(৩০), সুমন হোসেনের স্ত্রী নার্গিস বেগম(২৮) ও সাফু মিয়ার বৃদ্ধা স্ত্রী ফাতেমা বেগমকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। আহতদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

বিভিন্ন সূত্র জানিয়েছে, পরানের ছেলে সন্তান বেশি হওয়ায় এলাকায় যাকে তাকে হেনস্তা করে এবং মারধর করে। যদিও পরান ও আরাফাত জামালপুরের তমাল তলাস্থ তাজ হোটেলের কর্মচারী তথাপিও এলাকায় তার দস্যুতা চলে আসছে দীর্ঘদিন ধরে। রোমান, শুভ, জিহাদ দজ্জাল কালিতে জুয়ার আসর বসায় ও মাদক সেবন করে।

প্রত্যক্ষদর্শী সিরাজ মিয়া সানাউল্লাহ ও রানী বেগম জানিয়েছেন পরান তার সাঙ্গোপাঙ্গ নিয়ে অতর্কিতভাবে সাফু মিয়ার বৃদ্ধা স্ত্রী মেয়ের উপর অমানসিক হামলা চালিয়েছে এবং তাদেরকে দা দিয়ে কুপিয়েছে। প্রত্যক্ষদর্শীদের অনেকেই তাদের বাধা দিতে গেলে হামলার শিকার হন। এই নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com