সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা নড়াইলে পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামী আটক মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার

মাদারীপুরে শিক্ষক মারধরের ঘটনায় স্মারক লিপি ও মানববন্ধন

মাববন্ধন মানববন্ধন

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুর ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের চারুকলা বিভাগের সহকারী শিক্ষক সজল কুমার সুত্রধরের উপর বর্বরোচিত হামলার ঘটনায় জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

সোমবার ১৬ই মে বিকাল ৪ ঘটিকার সময় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করছে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে মাদারীপুর ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ও ডনোভান সরকারী বালিকা উচ্চ বিদ্যালযের শতাধিক শিক্ষক ও কর্মচারী উপস্থিত ছিলেন।

এসময় শিক্ষকরা জানান- গত ১৫ই মে রাত অনুমান ৯ ঘটিকার সময় স্থানীয় কলেজ রোড ও আমিরাবাদ দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ চলাকালীন সজল কুমার সুত্রধর ও অফিস সহকারী সুমন আহমেদ স্কুল মাঠে অবস্থান করেছিল। সংঘর্ষ থেমে গেছে মনে করে সজল কুমার সুত্রধর বিদ্যালয়ের গেইটের কাছে গেলে ওত পেতে থাকা সন্ত্রাসী গেইটের ফাঁকা দিয়ে কাতরা ছুড়ে উক্ত শিক্ষককে আহত করে। পরে তার চিৎকার শুনে সহকারী শিক্ষক আক্তারুজ্জামান ছুটে এসে সদর হাসপাতালে প্রথমে প্রাথমিক চিকিৎসা দেয়া। পরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য একটি বেসরকারী ক্লিনিক ভর্তি করা হয়। তাঁর পা থেকে অনেক রক্ষরক্ষণ হয় এবং পাঁচটি সেলাই লাগে।

এ ঘটনায় ঐদিন ওই শিক্ষকসহ অন্তত ৮ জন আহত হয়। উক্ত ঘটনায় ছাত্র ও শিক্ষকসহ অভিভাবকরা খুবই মর্মাহত। উক্ত ঘটনার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অবিলম্বে জড়িতদের বিচারের আওতায় আনার জোর দাবী জানান। পরে তারা ওই বিদ্যালয়ের সভাপতি ও মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের কাছে স্মারক লিপি পেশ করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদুল ইসলাম, সিনিয়র শিক্ষক ফিরোজ আহমেদ, নুরুল আমিন, নিলিমা বিশ্বাস, সহকারী শিক্ষক আক্তারুজ্জামান, মোঃ রেজোয়ান এবং ডনোভান সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাফিজা বাশার পপি, কামাল হোসেন, শামিমা নাসরিন সহ অন্য শিক্ষকরা ও কর্মচারীগণ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com