বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

সংসদীয় আসন নীলফামারী-২, এনডিএম’র আগাম মনোনয়ন পেলেন সংগীতশিল্পী এজানুর রহমান

৭১সংবাদ২৪.কম- ডেস্কঃ
গত ১৪ই জানুয়ারী শনিবার বিকাল ৩ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রথম পর্যায়ের আগাম প্রার্থী তালিকা ঘোষণার জন্য সংবাদ সম্মেলন করেন নিবন্ধিত রাজনৈতিক দল “জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম)”। সেখানে দলের চেয়ারম্যান জননেতা ববী হাজ্জাজ আনুষ্ঠানিক ভাবে ৩০ জনের নাম ঘোষণা করেন।

তারমধ্যে নীলফামারী-২ সদর আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে এনডিএম এর কেন্দ্রীয় নির্বাহী সদস্য এবং নীলফামারী জেলা আহবায়ক সংগীতশিল্পী মোঃ এজানুর রহমান এর নাম ঘোষণা করা হয়।

আগাম মনোনয়নের ব্যাপারে এজানুর রহমানের সঙ্গে কথা বললে তিনি জানান- আমাকে নীলফামারী-২ সদর আসনে আগাম মনোনয়ন দেওয়ায় এনডিএম এর চেয়ারম্যান জননেতা ববী হাজ্জাজ স্যারকে অনেক অনেক ধন্যবাদ।

আমি বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম।ইনশাআল্লাহ এবার আমাদের দল এনডিএম এর “সিংহ” প্রতীক নিয়ে নীলফামারী সদরের মানুষ জনের কাছে পৌঁছে যাবো।

তিনি আরও বলেন- আমি যদি এবারের নির্বাচনে এমপি নির্বাচিত হই তাহলে অবহেলিত ও সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় সর্বপ্রথম বলিষ্ট ভূমিকায় কাজ করবো ইনশাআল্লাহ।

জাতীয় সংসদে সাধারণ মানুষের কথা বলবো। এই দেশ কিভাবে দূর্নীতিমুক্ত করা যায় সে বিষয়ে আমার দ্বায়িত্বপূর্ণ বক্তব্য তুলে ধরবো। এক কথায় আমাদের স্লোগান “আমার দেশ আমার অধিকার” প্রতিষ্ঠার জন্য কাজ করে যাবো।

মেধাবীরা যেন চাকরির সুযোগ পায় সেদিকে লক্ষ্য রাখবো। আমার এলাকার বেকার সমস্যার সামাধান করবো। কেউ যেন ঘুষ-বাণিজ্য করতে না পারে সে বিষয়েও লক্ষ্য রাখবো।

আমার এলাকার শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে কাজ করবো।

এছাড়া আমার সংসদীয় আসনে যারা বিভিন্ন ভাবে টাকা পাচার করেছে এবং অবৈধ সম্পদ অর্জন করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এনডিএম এর অঙ্গিকার- দেশ হবে জনতার” ববী হাজ্জাজের অঙ্গিকার- দেশ হবে জনতার” জয় বাংলাদেশ জয় এনডিএম।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com