বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

মাদারীপুর রাজৈরে গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরের রাজৈরে যৌতুকের টাকার জন্য চাপ, লেখাপড়ায় বাধা ও স্বামীর পরিবারের নির্যাতন সইতে না পেরে বর্নী বাড়ৈ(২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

বুধবার ১৪ই জুন বাবার বাড়ি উপজেলার খালিয়া ইউনিয়নের পলিতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বর্নী একই গ্রামের মৃত চিন্ময় বাড়ৈর মেয়ে। তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় স্বামী পার্থ চক্রবর্তীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলার বৌলগ্রামের শেখর চক্রবর্তীর ছেলে পার্থ চক্রবর্তীর(২৫) সাথে বর্নীর প্রায় দুই বছর পূর্বে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর থেকেই এক লক্ষ টাকা যৌতুকের জন্য চাপ, লেখাপড়ায় বাধা ও স্বামীর পরিবারের বিভিন্ন সময় নির্যাতন সইতে না পেরে গত এক মাস পূর্বে বাবার বাড়ি পলিতা গ্রামে চলে আসেন।

গত রবিবার ও সোমবার সকালে কয়েক দফা বর্নীর সাথে স্বামী পার্থ চক্রবর্তীর মোবাইল ফোনে কথাকাটাকাটি ও ঝগড়া হয়। এরই জের ধরে সোমবার বিকালে তিনি সবার অজান্তে ঘুমের ঔষধসহ বিভিন্ন ধরনের ঔষধ খায়। একপর্যায়ে গুরুতর অবস্থায় তাকে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মঙ্গলবার ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি করে। সেখানে তার অবস্থা আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার ঢাকা মেডিকেলে নেয়ার পথে তিনি মারা যায়।

নিহত গৃহবধূর ভাই চঞ্চল বাড়ৈ জানায়, আমার বোনকে ওর স্বামী ও তার পরিবারের লোকজন বিভিন্ন সময় নির্যাতন ও যৌতুকের ঠাকা দাবি করে আসছিল। এছাড়া তারা উচ্চবংশ ও নিন্মবংশের কারনে এই প্রেমের বিয়েটি ভালভাবে গ্রহন করতে পারেনি স্বামীর পরিবার। এরই জেরে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল।

অভিযুক্ত স্বামী পার্থ চক্রবর্তী তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, আমি তিন লক্ষটাকা দেনা আছি। তাই এক লক্ষ টাকা আমার শাশুরী আমাকে এমনিতেই দিতে চেয়েছিল।

রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেন জানান, এ ঘটনায় নিহতের স্বামী পার্থকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com