Saturday, April 27, 2024
Homeবরিশাল বিভাগপিরোজপুর জেলানাগর ফাউন্ডেশনের সুবিধা বঞ্চিত মানুষের জন্য বিভিন্ন রকমের ফল দিয়ে ইফতার

নাগর ফাউন্ডেশনের সুবিধা বঞ্চিত মানুষের জন্য বিভিন্ন রকমের ফল দিয়ে ইফতার

শামসুল আরেফিন- নাজিরপুর(পিরোজপুর) প্রতিনিধিঃ
নাগর ফাউন্ডেশনের ইফতার সফল হয়েছে রাস্তায় ঘুরে ঘুরে বঞ্চিত মানুষদের খুজে বের করে ১‘শ মানুষের মাঝে পৌছে দিয়েছে বিভিন্ন রকমের ফলের ইফতার।

নাগর ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন- আমি কৃতজ্ঞ যারা অর্থ দিয়ে সাহায্য করেছেন আমার একার পক্ষে সম্ভব ছিল না। অর্থ দিয়ে সাহায্য করেছেন আমাদের ভৈরবের সন্তান ইউরোপ প্রবাসী সুহাইল খান, নাগর টিভির ইসলামিক প্রোগ্রাম প্রডিউসার মাওলানা নূরে আলম জালালী, ভৈরব উদয়ন স্কুলের শিক্ষক যিনি আমার ও শিক্ষা গুরু আলামিন হাসান, মোঃ মাসুম মিয়া আপনারা পাশে থাকায় কাজটি সম্পূর্ণ হয়েছে।

ইফতার বিতরণে প্রধান অতিথি হিসেবে ছিলেন- ভৈরবের কৃতি সন্তান লালসবুজের দেশ ও জাতীয় ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের সম্পাদক ও প্রকাশক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেদ্রীয় কমিটির সভাপতি আলহাজ সোহেল আহমেদ, যিনি সারা বাংলায় ১৯টি মসিজিদ নির্মাণ করেছেন এবং মাদ্রাসা এতিম খানা করেছেন অনেক এমন একজন মানুষকে সাথে পেয়ে ভালো লেগেছে।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব উপজেলা শাখার সভাপতি ছাবির উদ্দিন রাজু ভাই এবং নাগর ফাউন্ডেশনের চেয়ারম্যান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, শামসুল হক মামুন, নাগর টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক তানজিল সরকার।

আশা করি আমরা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যেতে পারব সবাই যদি পাশে থাকে ইনশাআল্লাহ সকলের সহযোগিতায় আমার দেশ ও জাতির কল্যোণে কাজ করে যাব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments