শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

পাবনা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে যারা বিজয়ী

মোঃ নুরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনা জেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১৭ই অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

পাবনায় শুধু সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

জেলার ৯টি উপজেলায় ৯টি ভোট কেন্দ্রের ১৮টি বুথে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার ছিলেন ১ হাজার ১১৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৫০ জন এবং নারী ভোটার ২৬৪ জন। ৯টি সাধারণ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৭ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার। ঘোষিত বেসরকারি ফলাফলে সাধারণ সদস্য পদে নির্বাচিতরা হলেন- সদর উপজেলায় নজরুল ইসলাম সোহেল, আটঘরিয়া উপজেলায় কামরুজ্জামান টুটুল, ঈশ্বরদী উপজেলায় তফিকুজ্জামান রতন, সুজানগর উপজেলায় ফররুখ কবির বাবু, বেড়া উপজেলায় মাসুদ রানা ময়ছার, সাঁথিয়া উপজেলায় আসাদুল ইসলাম আলতাব, ফরিদপুর উপজেলায় আব্দুল জলিল, চাটমোহর উপজেলায় সাইদুল ইসলাম পলাশ ও ভাঙ্গুড়া উপজেলায় আসলাম আলী। আর সংরক্ষিত সদস্য পদে নির্বাচিতরা হলেন, আইরিন কিবরিয়া, আনোয়ারা আহমেদ ও আঁখি খাতুন।

পাবনা জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন- চাটমোহর উপজেলায় দুইজন ও ভাঙ্গুড়া উপজেলায় দুইজন প্রার্থীর ভোট সমান হওয়ায় লটারী করে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com