Thursday, April 25, 2024
Homeনির্বাচন ও মতামতআমিনাবাদ ইউপি নির্বাচনে আনারসের উঠান বৈঠক

আমিনাবাদ ইউপি নির্বাচনে আনারসের উঠান বৈঠক

ভোলা জেলা প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশন উপজেলার আসন্ন আমিনাবাদ ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী সায়েদুর রহমান মিঠুর আনারস মার্কার প্রচারণায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আমিনাবাদ ২নং ওয়ার্ড মাতাব্বর বাড়িতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। মুহুর্তের মধ্যে সর্বস্তরের নারী-পুরুষের উপস্থিতিতে উঠান বৈঠকটি জনসভায় পরিনত হয়েছে।

জানা যায়- আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সায়েদুর রহমান মিঠু ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সবেক ইউপি চেয়ারম্যান ও ত্যাগী আওয়ামী লীগ নেতা। তার রাজনৈতিক ও চেয়ারম্যান থাকাকালীন সময়ে বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে ইউনিয়নের প্রতিটি মানুষকে আপন করে নিয়েছে। তিনি নৌকার মনোনয়ন না পেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সাধারণ মানুষের সমর্থন ও ভালোবাসায় স্বতন্ত্র থেকে নির্বাচন করতে বাধ্য হয়েছেন।

উঠান বৈঠকে বক্তারা বলেন- আমরা নৌকার বিরুদ্ধে নয় প্রার্থীর বিরুদ্ধে আনারস মার্কায় ভোট চাইতে এসেছি। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ও জন্ম নিবন্ধনের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া সহ বিভিন্ন অপকর্মের কারনে নৌকার মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যানকে জনগণ প্রত্যাখান করেছে। এবং আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী সায়েদুর রহমান মিঠুর পক্ষে ভোটারদের গণজোয়ার সৃষ্টি হয়েছে।

অনুষ্ঠানে স্বতন্ত্র প্রার্থী সায়েদুর রহমান মিঠু বলেন- আপনাদের ভালোবাসা ও সমর্থন দেখে আমি মুগ্ধ হয়েছি। আমি নির্বাচিত হলে চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের বরপুত্র আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের সুনাম অক্ষুন্ন রেখে সর্বস্তরের মানুষের কল্যাণে নিজের সর্বোচ্চ চেষ্টা করবো।

তিনি আরও বলেন- আমি বিশ্বাস করি আপনারা দল-মতের ঊর্ধ্বে থেকে আগামী ২৯শে ডিসেম্বর স্বতঃস্ফূর্তভাবে আনারস মার্কায় ভোট দিয়ে আমাকে আপনাদের পাশে থেকে খেদমত করার সুযোগ করে দিবেন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- চরফ্যাশন পৌরসভার প্যানেল মেয়র মোস্তাহিদুল হক তানভীর ও আবদুল মতিন মোল্লা, উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সুপার মাওলানা ফরহাদ, মাস্টার জামাল উদ্দিন, নাসিম মেম্বার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments