Friday, April 19, 2024
Homeখুলনা বিভাগকুষ্টিয়া জেলাকুষ্টিয়ায় উদয়ন কিন্ডার গার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশন এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় উদয়ন কিন্ডার গার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশন এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

জুয়েল রানা- কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার সদর উপজেলার প্রায় ১৮ টা কিন্ডার গার্টেন নিয়ে উদয়ন কিন্ডার গার্টেন এন্ড প্রি ক্যাডেট স্কুল এসোসিয়েশন তাদের সমস্ত শিক্ষা কার্যক্রম পরিচালনা করে।

তারই ধারাবাহিকতাই সকল শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা শেষে, প্রতি বছরের ন্যায় এবছরও পরীক্ষার আয়োজন সফল ভাবে সম্পন্ন করে সুনামধন্য এই এসোসিয়েশন।


বৃহস্পতিবার ২২/১২/২২ইং তারিখে কুষ্টিয়ার ইবিথানাধীন ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ে সকাল হতেই শিক্ষার্থী অভিবাবকদের উপস্তিতে আনান্দ ঘন পরিবেশে সকাল ১০টা হতে ১২টা এবং ১টা হতে ৩টা এই ২ শিফটে ১৮টি বিদ্যালয়ের প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণীর প্রায় ৫৭৭ জন ছাত্রছাত্রীদের নিয়ে এই বৃত্তির পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উক্ত এসোসিয়েশনের সভাপতি জনাব তালেব রহমান এবং সাধারন সম্পাদক জনাব জনাব মন্জুরুল ইসলামের সাথে কথা হলে তারা বলেন – আমরা প্রতি বছরই এই পরীক্ষা সফল ভাবে সম্পন্ন করি এবারও তারই ধারাবাহিকতাই ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ের সহযোগিতা ও স্থানীয় প্রসাশনের সহযোগিতা আমরা এবারও সফল ভাবে পরীক্ষা শেষ করেছি।

অভিবাবকরাও বেশ উৎসাহ এবং আগ্রহের সাথে এই পরীক্ষায় প্রতি বছর তাদের সন্তানদের এই পরীক্ষায় অংশগ্রহন করায় এবং পরীক্ষায় অংশগ্রহন করতে আগ্রহী হয়।

অংশগ্রহনকারী স্কুল গুলোর মধ্যে – প্রতিভা প্রি – ক্যাডেট স্কুল, হরিনারায়ণপুর, প্রগতি কিন্ডার গার্টেন, নতুন কুড়ি কিন্ডার গার্টেন, ঝাউদিয়া মডেল কিন্ডার গার্টেন, এন এন ড্রিম, দি নিউ মডেল, শিশু নীড়, আল হেলাল, চমক কিন্ডার গার্টেন, হলি চাইল্ড আলমডাঙ্গা, ড্রিম ওয়ার্ল্ড, স্বপ্নপূরী মডেল স্কুল, হলি চাইল্ড বালিয়াপাড়া, শিশু মেলা, ডাঃ আবু দাউদ, ইকরা কিন্ডার গার্টেন, আদর্শ কিন্ডার গার্টেন, সোনা মনি কিন্ডার গার্টেন উল্লেখযোগ্য

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments