Saturday, April 27, 2024
Homeরাজশাহী বিভাগনওগাঁ জেলাধামইরহাটে নওগাঁ জেলা পরিষদের সদস্য পদে নির্বাচিত মোঃ নুরুজ্জামান হোসেন

ধামইরহাটে নওগাঁ জেলা পরিষদের সদস্য পদে নির্বাচিত মোঃ নুরুজ্জামান হোসেন

মাহাবুব আলম- নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাট উপজেলায় নওগাঁ জেলা পরিষদ নির্বাচনের ৫নং আসনের ধামইরহাট ধামরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ইভিএম এর মাধ্যমে জেলা পরিষদ নির্বাচনের উক্ত ওয়ার্ডের ভোট অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্দেশনায় উক্ত নির্বাচন ভোটকেন্দ্রেটি কঠোর নিরাপত্তা রক্ষায় ভিতর ও বাহির মাননীয় নির্বাচন কমিশন সি.সি টিভি ক্যামেরার মাধ্যমে সরাসরি মনিটরিংয়ে তাই রেখে এজেন্টগনকে মোবাইল ফোন মুক্ত হতে ভোটকেন্দ্রে ভোটকেন্দ্রে প্রবেশে সুদূর ভূমিকা পালন করেন।

সোমবার ১৭ই অক্টোবর সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে জেলা পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের ধামইরহাট উপজেলা সদস্য পদে নির্বাচনের ভোট গ্রহণ চলছে।

এতে সরকারি দলের প্রবিন দুই নেতা প্রতিদ্বন্দ্বিতা করেন। স্থানীয় সরকারের অধীনস্থ জনপ্রতিনিধি চেয়ারম্যান ও ম্যাম্বার গণ ইভিএম‘র মাধ্যমে ভোট প্রদান করেন। উপজেলা পরিষদ সহ একটি পৌরসভা ও ৮টি ইউনিয়ন পরিষদের মধ্যে মোট ভোটার সংখ্যা ১২০ জন, একজন ভোটার মৃত্যু বরণ করেন, মোট ভোটার সংখ্যা ১১৯ জন। ভোট কেন্দ্রের নাম ও নম্বর, ৩৬৪০০৫- ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়।

উক্ত নির্বাচনে ৫নং ওয়ার্ডের সদস্য পদে মোট-৬১ ভোট সংখ্যায় জয়লাভ করেছেন, মোঃ নুরুজ্জামান হোসেন(হাতি মার্ক) ও মোঃ শহীদুল ইসলাম (তালা মার্কা) পেরেছন মোট ৫৭ ভোট।

সংরক্ষিত মহিলা আসনে ৪,৫ ও ৬নং সদস্য পদে জেলা পরিষদ নির্বাচনে প্রথম স্থান অধিকার করেছেন, মোছাঃ আনজুয়ারা বেগম-৪৭ ভোটে জয়লাভ করেন।

মোছ:ছালেমা খাতুন-(মাইক মার্কা) পেরেছন মোট ৬ ভোট, মোছাঃ লিলুফা আক্তার-(বই মার্কা) পেরেছন মোট ৩৭ ভোট, মোছাঃ ফাতেমা জিন্নাহ-(টেবিল ঘড়ি) পেরেছন মোট ২৭ ভোট, মোছঃ সাবিনা বেগম-(ফুটবল মার্কা) পেরেছন মোট ১ ভোট।

নওগাঁর ধামইরহাট উপজেলায় নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে ৫নং আসনে ও সংরক্ষিত মহিলা আসনে ৪,৫ ও ৬নং আসনে ধামইরহাট ধামরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ইভিএম এর মাধ্যমে জেলা পরিষদ নির্বাচনের উক্ত ওয়ার্ডের ভোট কোনপ্রকার বিশৃঙ্খলা ছাড়ায় ত্রুটিমুক্ত সুষ্ঠু ও স্বাভাবিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments