Sunday, April 28, 2024
Homeচট্টগ্রাম বিভাগচট্টগ্রাম জেলানির্বাচনে ভোট বর্জনের আহবান জানিয়ে মিরসরাইয়ের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ

নির্বাচনে ভোট বর্জনের আহবান জানিয়ে মিরসরাইয়ের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ

নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়ার লক্ষে ও নির্বাচন কমিশনারের পদত্যাগ সহ (৭ জানুয়ারী) প্রহসনমূলক নির্বাচন ভোট বর্জনে আহবান জানিয়ে মিরসরাইয়ের বিভিন্নস্থানে ব্যবসায়ি, পথচারি ও যানবাহনে লিফলেট বিতরণ করে বিএনপি সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজ শনিবার সকালে উত্তরজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম-১ মিরসরাই সংসদীয় আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী জনাব নুরুল আমিন চেয়ারম্যানের নেতৃত্বে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মিরসরাইয়ে সড়ক, হাসপাতাল, যানবাহনসহ বিভিন্নস্থানের ব্যবসায়ি ও পথচারিদের মাঝে লিফলেট বিতরণকালে ভোট বর্জনের আহবান জানান।

এছাড়াও একই দাবিতে মিরসরাইয়ের বারইয়ার হাট পৌরসভা বিএনপির আহ্বায়ক ও মিরসরাই উপজেলা বিএনপি’র সদস্য সচিব গাজী নিজামের নির্দেশনায় মিরসরাই উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিনহাজ ভূঁইয়া টিটু ও বারইয়ার হাট পৌরসভা ছাত্রদলের সদস্য সচিব বাবু মোহন দে এর নেতৃত্বে বারইয়ার হাটে রোড ও দোকানে লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরনকালে বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ সরকারের পদত্যাগ ও তত্ববধায়ক সরকারের অধিনে নির্বাচনে ভোট দিয়ে জনগনের গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার দাবী জানিয়ে সরকার বিরোধী শ্লোগান দেয় নেতাকর্মীরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments