শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

নেত্রকোণায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী মুক্তি হত্যাকান্ডের আসামী ২৪ ঘন্টায় গ্রেফতার

আব্দুর রহমান ঈশান- নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ
নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মুক্তি বর্মণকে(১৬) কুপিয়ে হত্যা করেছে একই এলাকার বখাটে কাউছার মিয়া(২১)।

ঘটনার পর থেকে ২৪ ঘন্টার মধ্যে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিমের কাছে গ্রেফতার হন বখাটে কাউছার। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ঘটনাস্থল থেকে সন্ধ্যায় উদ্ধার করেছে বারহাট্টা থানার পুলিশ। এদিকে ঘটনার প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে তুমুল প্রতিবাদের ঝড়।

এর আগে মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার ছালিপুরা এলাকায় মুক্তিকে কুপিয়ে মারাত্মক আহত করে বখাটে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা বলেন- অভিযুক্ত বখাটে যুবককে গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। নিহত মুক্তি উপজেলার প্রেমনগর গ্রামের নিখিল বর্মণের মেয়ে এবং প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মানবিক শাখার শিক্ষার্থী ছিল। বখাটে কাউছার একই গ্রামের সামছু মিয়ার ছেলে।

মুক্তির কাকা লিটন বর্মণ বলেন- বিদ্যালয়ে যাওয়া-আসার পথে ভাতিজিকে কাউছার দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছিল। মঙ্গলবার স্কুল থেকে ফেরার পথে কাউছার কুপিয়ে মারাত্মক আহত করে। তাকে প্রথমে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ময়মনসিংহ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মুক্তির সহপাঠীরা জানায়- স্কুল থেকে একসঙ্গে বাড়ি ফিরছিলাম। পথে ছালিপুরা এলাকায় একটি বাসার কাছে হঠাৎ কাউছার দা দিয়ে মুক্তিকে কোপাতে শুরু করে। আমরা ভয় পেয়ে চিৎকার করি। লোকজন এসে মুক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে বারহাট্টা হাসপাতালে নিয়ে যায়।

প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের আকন্দ বলেন- মানবিক শাখার ছাত্রী মুক্তি শান্ত ও মেধাবী। তার পরিবার খুবই গরিব। ছয় বোনের মধ্যে মুক্তি চতুর্থ। সবাই লেখাপড়া করে। তার দুই বোন নেত্রকোনা কলেজে পড়ে। এক বোন এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।

বেসরকারি সংস্থা নারী প্রগতি সংঘের বারহাট্টা ব্যবস্থাপক সুরজিৎ ভৌমিক বলেন- মেয়েটি ইয়ুুথ গ্রুপের সক্রিয় সদস্য ছিল। বাল্যবিয়ে, ইভটিজিং প্রতিরোধসহ বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে সে কাজ করে আসছিল। উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটে তাকে কুপিয়ে হত্যা করেছে।

নেত্রকোনার পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ বলেন- বখাটে কাউসার এই ছাত্রীটিকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিল। ছাত্রীটি স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই বখাটে দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে। তথ্যপ্রযুক্তির সহায়তায় আমরা ২৪ ঘন্টার মধ্যে ওই বখাটেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।

তিনি আরো জানান- দীর্ঘ দিন যাবৎ ভিকটিম মুক্তি রাণী’কে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সে এই হত্যাকান্ড সংঘটিত করে। এ ব্যাপারে পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com