Friday, April 19, 2024
Homeচট্টগ্রাম বিভাগনোয়াখালী জেলাপাঁচ বছরের শিশু চাচাতো বোনকে ধর্ষণের পর হত্যার অভিযোগে আপন চাচাতো ভাই...

পাঁচ বছরের শিশু চাচাতো বোনকে ধর্ষণের পর হত্যার অভিযোগে আপন চাচাতো ভাই গ্রেপ্তার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিলে ৫ (পাঁচ) বছর বয়সী আপন চাচাতো বোন আছমা আক্তারকে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে ধর্ষণ করার পর হত্যা করেছে তার আপন চাচাতো ভাই। এ ঘটনায় গত শুক্রবার ১লা এপ্রিল ২০২২ইং অভিযুক্ত আসামি মোঃ শাহাদাত হোসেনকে(২২) গ্রেপ্তার করেছে চাটখিল থানা পুলিশ।

আজ রবিবার ৩রা এপ্রিল সকালে নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে শনিবার ২রা এপ্রিল রাত ১১টার দিকে ঘটনার ১০ দিন পর উপজেলার বদলকোট ইউনিয়নের ২-নম্বর ওয়ার্ডের মেঘা গ্রামের মৃধা বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করেন পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়- চলতি বছরের গত ২৪শে মার্চ দুপুর ১টা ৩০ মিনিটের দিকে নিজ বসতবাড়ির সামনে থেকে আছমা আক্তার নিখোঁজ হয়। সে উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের মেঘা গ্রামের মৃধা বাড়ির মোঃ শাহাজাহানের মেয়ে। এ ঘটনায় তার পিতা গত শুক্রবার ২৫শে মার্চ চাটখিল থানার একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডিতে বলা হয়েছে- আছমা সোমবার দুপুর দেড়টার দিকে বাড়ির সামনে যায়। পরবর্তীতে তাকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা বাড়ির আশে পাশে চারদিকে ও নিকট আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেন। খোঁজ না পেয়ে একপর্যায়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- ওই জিডির সূত্র ধরে তদন্ত নামে পুলিশ। নিখোঁজ থাকার ৯ দিনের মাথায় শুক্রবার ১লা এপ্রিল দিবাগত রাতে নিহত শিশুর আপন চাচাতো ভাই শাহাদাতকে সন্দেহভাজক হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে যায়।

তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেওয়া তথ্য মতে ঘটনার ১০ দিন পর নিহতের বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংকের ভেতর থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে গণমাধ্যম কর্মীরা জানতে চাইলে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- অভিযুক্ত আসামি শিশু আছমাকে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে যায়। এরপর তাকে প্রথমে ধর্ষণ করে তারপর তাকে হত্যা করে মরদেহ বাড়ির শৌচাগারের সেপটিক ট্যাংকে ফেলে দেয়।

তিনি আরও জানান- নিখোঁজ শিশুর পিতা এ ঘটনায় চাটখিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির সূত্র ধরে তদন্তে নেমে পুলিশ আসামিকে গ্রেপ্তার করে। পরে আসামির দেয়া তথ্যমতে লাশ উদ্ধার করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments