Saturday, April 27, 2024
Homeকৃষি ও অর্থনীতিপীরগঞ্জ শাহ্ ইসমাঈল গাজী রহঃ কোল্ডস্টোরেজ লিঃ- আলু সংরক্ষণ শুরু

পীরগঞ্জ শাহ্ ইসমাঈল গাজী রহঃ কোল্ডস্টোরেজ লিঃ- আলু সংরক্ষণ শুরু

সিরাজুল ইসলাম- ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
শাহ্ ইসমাঈল গাজী রহঃ কোল্ড স্টোরেজ লিমিটেড সয়েকপুর খেদমতপুর মাদারহাট পীরগঞ্জ রংপুর গতকাল (১৭ ফেব্রুয়ারি) শনিবার বিকেল ৩.০ ঘটিকার সময় নিজ প্রতিষ্ঠানে উদ্বোধনের আয়োজন করেছেন কর্তৃপক্ষ।

এ সময় উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার সাঈদ রেজা শান্তনু মাননীয় ব্যবস্থাপনা পরিচালক, শাহ্ ইসমাঈল গাজী রহঃ কোল্ড স্টোরেজ লিমিটেড সয়েকপুর খেদমতপুর,মাদারহাট পীরগঞ্জ রংপুর।

মোঃ মোনায়েম সরকার (মানু) সহঃ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ পীরগঞ্জ উপজেলা শাখা ও সাবেক সফল ভাইস্ চেয়ারম্যান পীরগঞ্জ উপজেলা পরিষদ। মোহাম্মদ রঞ্জু মিয়া সাবেক ছাত্রনেতা, মোঃ সেলিম মিয়া যুগ্মঃ সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পীরগঞ্জ উপজেলা শাখা। মোহাম্মদ ফিরোজ আলম সাবেক ছাত্রনেতা, শ্রী পবিত্র কুমার সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ পীরগঞ্জ পৌর শাখা এবং ঢাকা সহ বিভিন্ন এলাকা থেকে আগত অতিথি ও বিশিষ্ট আলু ব্যবসায় বৃন্দ।

উক্ত উদ্ভোদনী অনুষ্ঠানে সম্মানিত আলু ব্যাবসায়ী ও গোরাজ এবং কৃষক ভাই সকলের প্রতি সালাম ও জাতি ভেদে নমস্কার জানিয়ে একজন শিক্ষকের সন্তান হয়েও নিজেকে কৃষক দাবি করে আজ যিনি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হয়েছেন যিনি কিনা বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে পীরগঞ্জে একমাত্র একাধিক কর্মসংস্থান সৃষ্টিকারী কৃষকের বন্ধু ইঞ্জিনিয়ার সাইদ রেজা শান্তু বলেন, প্রতিবছরের ন্যায় এবারও শাহ্ ইসমাঈল গাজী রহঃ কোল্ড স্টোরেজ লিমিটেডে চলতি মৌসুমে আলু সংরক্ষণের জন্য দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে এবং আপনাদের আলু গুলোন আমার প্রতিষ্ঠানে আনবেন সকল প্রকার সুযোগ সুবিধা দেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments