Saturday, April 27, 2024
Homeখেলাধুলাফুলবাড়ীতে শেখ রাসেল মহিলা ফুটবল ফাইনাল খেলা ও আলোচনা সভা

ফুলবাড়ীতে শেখ রাসেল মহিলা ফুটবল ফাইনাল খেলা ও আলোচনা সভা

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০৩তম জন্ম বার্ষিকি উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে শেখ রাসের মহিলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে উপজেলা আওয়ামীলীগ ও বীর মুক্তিযোদ্ধা মোস্তফিজুর রহমান ফুটবল একাডেমির যৌথ উদ্যোগে উপজেলার রুদ্রানী মিনি ষ্টুডিয়ামে এ ফাইনাল খেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকীতে শেখ রাসেল মহিলা ফুটবল এর ফাইনাল খেলা ও আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমির সভাপতি মোঃ মুশফিকুর রহমান বাবুলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপির মেয়ে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা সদস্য মোছাঃ ফারজানা রহমান শিমলা। এসময় বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অসংখ্যক দর্শনার্থীগণ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments