Friday, April 26, 2024
Homeখুলনা বিভাগঝিনাইদহ জেলাভারতে অবৈধ প্রবেশ কালে ঝিনাইদহে বিজিবির হাতে নারী ও শিশুসহ ২২ বাংলাদেশি...

ভারতে অবৈধ প্রবেশ কালে ঝিনাইদহে বিজিবির হাতে নারী ও শিশুসহ ২২ বাংলাদেশি আটক

রুহুল আমিন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
আইনশৃঙ্খলা বাহিনী প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতিকে সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

তারা নিয়মিত ভাবে সফলতার সহিত জঙ্গী, সস্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, পর্নোগ্রাফি, প্রতারক, হ্যাকার, ছিনতাইকারী, কালোবাজারী’সহ দেশের ভিতরে ও বাইরে অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় নারী-শিশুসহ ২২ জন বাংলাদেশি নাগরিককে আটক করেছেন ৫৮- বিজিবির সদস্যরা।

আজ শনিবার ২৬শে মার্চ ২০২২ইং বিকেলে ৫৮- বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম গণমাধ্যমকে জানান, ভোরে বাংলাদেশের অভ্যন্তরে সীমান্ত মাটিলা গ্রাম থেকে তাদের আটক করে বিজিবি।

বিজিবির এই কর্মকর্তা আরও জানান- অভিযানে আটকদের বাড়ি সাতক্ষীরা, মুন্সিগঞ্জ, যশোর, নড়াইল ও বগুড়া জেলার বিভিন্ন এলাকায়। অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টার অপরাধে দেশের প্রচলিত আইনে আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments