Friday, April 19, 2024
Homeখেলাধুলামাদারীপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মাদারীপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ বালক এর সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার ২৪শে মে বিকেল ৩টায় আছমত আলী খান স্টেডিয়ামে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

আয়োজকরা জানান- সদর উপজেলা ১৫টি ইউনিয়ন নিয়ে ১৪টি খেলা অনুষ্ঠিত হয়। সেমিফাইনাল শেষে কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পরে ফাইনাল খেলায় দুধখালী ও পাঁচখোলা ইউনিয়ন অংশ নেয়। ৯০ মিনিট হাড্ডাহাড্ডি লড়াই ও তুমুল উত্তেজনা শেষে ২-২ গোল করে উভয় দল। পরে ট্রাইব্রেকারের মাধ্যমে ৩-১ গোল হারিয়ে বিজয়ের গৌরব অর্জন করে দুধখালী ইউনিয়ন। এতে রানার্স আপ হয় পাঁচখোলা ইউনিয়ন। গত ২১শে মে ছিল ইউনিয়ন পর্যায়ের উদ্বোধনী ম্যাচ।

খেলা শেষে জেলা প্রশাসক ডঃ রহিমা খাতুন বলেন- খুবই সুন্দর খেলা হয়েছে। খুবই চমৎকার খেলা হয়েছে। ট্রাইব্রেকারে খেলার জয় পরাজয় নিশ্চিত করতে হয়েছে। ট্রাইব্রেকারও আমার মনে হচ্ছে জাতীয় খেলার পর্যায়ের খেলা। উৎফুল্ল একটা খেলা উপহার দিয়েছেন আপনারা। তিনি আরো বলেন খেলোয়ারা অনেক ভালো ও জেনুইন প্লেয়ার। এটাই আমাদের উদ্দেশ্য ছিল খেলোয়ার তৈরি করতে হবে। নিয়ম নীতি মানতে হবে। নিয়ম অনুযায়ী যদি খেলোয়ারদের বাছাই করি। তাহলে প্রকৃত খেলোয়ার আসবে। অনেক খেলোয়ার তৈরি হবে। আমি মনে করি আয়োজন টি স্বার্থক হয়েছে। নতুন চ্যাম্পিয়ন ও নতুন রানার আপ। দুপক্ষের জন্য অভিনন্দন ও শুভেচ্ছা রইলো। পরবর্তীতে আমাদের জেলা পর্যায়ের খেলায় অংশগ্রহণ করতে পারেন।

মাদারীপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ মাইনউদ্দিন বলেন- ১৫টি ইউনিয়নে যারা অংশগ্রহণ করেছেন সবাইকে আমি অভিনন্দন জানাচ্ছি। খেলায় একদল জিতবে একদল হারবে। সে কোন বিষয় নয়, বিষয় হচ্ছে আপনারা অংশগ্রহণ করেছেন এবং ভালো খেলছেন। আপনাদের সবাইকে ধন্যবাদ।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম, সহকারী কমিশনার (ভ‚মি) আকাশ কুমার কুন্ডু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিঞা, রাস্তী ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন, পাঁচখোলা ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন মোল্লা টুকু, জেলা ক্রীড়া অফিসার মোঃ বকতিয়ার রহমান গাজীসহ অনেকেই।

অনুষ্ঠান পরিচালনা করেন মাদারীপুর ফুটবল ফেডারেশনের সভাপতি মোঃ গোলাম কবির। সুশৃঙ্খল একটি খেলার আয়োজন করার জন্য মাদারীপুর সদর উপজেলা প্রশাসনকে সকলের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments