শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময়

হ্যালো এসপি’ নম্বরে কল দিলেই নেত্রকোণায় মিলবে পুলিশের সর্বোচ্চ সেবা

আব্দুর রহমান ঈশান- নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ
নেত্রকোনা জেলার পুলিশ সুপার ফয়েজ আহমেদ যোগদানের পর নেত্রকোনা জেলায় জনগণের সেবায় চালু করলেন ‘হ্যালো এসপি’ নামে সেবা নেওয়ার এক পলিসি। যা তিনি নিজেই মনিটরিং করেন।

যেমন (৯৯৯) বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সেবাদানকারী একটা পলিসি, ঠিক সেইরকম (৯৯৯) এর আদলে ‘হ্যালো এসপি’ নেত্রকোনা (01320-105099) নম্বরে ফোন দিলে নেত্রকোনা জেলার ১০টি থানায় সেবা নিতে আসা ব্যক্তিরা সর্বোচ্চ সেবা পাবেন।

নেত্রকোনা জেলার ১০ থানার পুলিশ কর্মকর্তাগণ জানান- ‘হ্যালো এসপি’ নেত্রকোনা চালুর পর থেকে অনেকেই (01320-105099) নাম্বারে কল করে পুলিশের সেবা পেয়েছেন।

নেত্রকোনা পুলিশের একাধিক সর্বোচ্চ কর্মকর্তা জানান- নেত্রকোনা জেলার দক্ষ, সৎ, বিচক্ষণ, পরিশ্রমী এবং মানবিকখ্যাত আমাদের এসপি স্যার ফয়েজ আহমেদ আসার পর থেকেই নতুনত্ব ও বেশকিছু চমক দেখাচ্ছেন। যেমন ‘হ্যালো এসপি’ নেত্রকোনা চালু করাতে সেবা নিতে আসা মানুষেরা নিকটতম থানায় সঠিক সেবাই পাচ্ছেন, কারণ এই ওয়েবসাইটটি স্যার নিজেই মনিটরিং করেন তাছাড়াও এসপি স্যার লাইফ ব্লাড কার্যক্রম, নারী, শিশু ডেস্ক, পুলিশ লাইন্সের প্রতি নজর সহ ১০ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের প্রতি খেয়াল রাখা এবং কঠোর নির্দেশনা দেওয়া থেকে শুরু করে সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছেন।

‘হ্যালো এসপি’ নেত্রকোনা চালু প্রসঙ্গে নেত্রকোনা জেলার পুলিশ সুপার ফয়েজ আহমেদ বলেন- ‘হ্যালো এসপি’ নেত্রকোনা সেবা চালু করার কারণ হলো সেবা নিতে আসা দর্শনার্থীরা পুলিশি হ্যারেসম্যান্ড বা হয়রানির শিকার না হয়। যেকোনো মূহুর্তে যেকোনো ব্যক্তি ‘হ্যালো এসপি’ নেত্রকোনা (01320-105099) এই নাম্বারে ফোন দিলে সর্বোচ্চ সেবা পাবেন কারণ আমি সেটা মনিটরিং করি। ‘হ্যালো এসপি’ নেত্রকোনা চালুর পর থেকে অনেকেই নিজ নিজ থানা থেকে পুলিশের সর্বোচ্চ সেবাটাই পাচ্ছে।

তিনি আরও বলেন- নেত্রকোনা জেলার মানুষের সেবার মান উন্নত করার লক্ষ্যে ১০টি থানায় ম্যাসেজ দেওয়া আছে টহলকারী আরও বৃদ্ধি করার। আমার দেওয়া ম্যাসেজ আমার ম্যাসেজ পুলিশ কর্মকর্তারা পালনের মাধ্যমে জনগণের জানমাল রক্ষার্থে কাজ করে যাচ্ছে। নেত্রকোনা জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক নির্মূলের জন্য আমার পুলিশ বাহিনীকে কড়া নির্দেশ দেওয়া আছে।

পরিশেষে, দক্ষ এবং সুযোগ্য পুলিশ সুপার ফয়েজ আহমেদ নেত্রকোনা জেলাকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত করার লক্ষ্যে জনগণকে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com