শনিবার, ১১ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

চাঞ্চল্যকর ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন আসামী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারী, ভেজাল পণ্য’সহ মাদকের বিরুদ্ধে সফলতার সাথে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল (১১ই আগস্ট-২৩ইং) তারিখ বিকেল ৪.০০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার বড়াইগ্রাম এলাকায় কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরল হুদা’র নেতৃত্ব্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময় নাটোর জেলার বড়াইগ্রাম থানার মামলা নং-১২, তারিখ- ১১/০৮/২০২৩খ্রিঃ, ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড। জিআর নং- ২৩৮/২৩(বড়াই) এর এজাহারনামীয় আসামী মোছাঃ হোসনেয়ারা খাতুন (৩২), স্বামী- মোঃ আইয়ুব আলী, সাং- জলন্দা, থানা- বড়ইগ্রাম, জেলা- নাটোরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে জনৈক আক্তার আলী শাহ(৫৮), পিতা- মোঃ মোজাহার আলী শাহ, সাং- দস্তানাবাদ, থানা ও জেলা- নাটোর, নাটোর সদর থানায় একটি জিডি করেন। যার নম্বর ৫৫৯ তারিখ ০৯/০৮/২০২৩ খ্রিঃ।

জিডিতে উল্লেখ করেন যে, তার ছোট ভাই মোঃ শাহিন শাহ(৪৫) ইং ০৭/০৮/২০২৩ তারিখ সন্ধ্যা অনুমান ০৬ ঘটিকার সময় নাটোর সদর থানাধীন ৬নং কাফুরিয়া ইউনিয়নের দস্তানাবাদ এলাকা হতে নিখোঁজ হয়। তার ছোট ভাই মোঃ শাহিন শাহ(৪৫) পেশায় একজন আইনজীবী সহকারী।

তিনি তার নিখোঁজ ছোট ভাইকে উদ্ধারের জন্য ক্যাম্প কমান্ডার সিপিসি-২, নাটোর, র‍্যাব-৫ রাজশাহী বরাবর ১০/০৮/২০২৩ইং তারিখে একটি আবেদন করেন। আবেদনের ভিত্তিতে সিপিসি-২, নাটোর, র‍্যাব-৫, রাজশাহী আধুনিক তথ্য প্রযুুক্তির মাধ্যমে নিখোঁজ মোঃ শাহিন শাহ (৪৫) এর সর্বশেষ অবস্থান বড়াইগ্রাম থানা এলাকায় জানতে পারেন।

র‍্যাবের গোয়েন্দা তৎপরতার মাধ্যমে জানা যায়, নিখোঁজ মোঃ শাহিন শাহ(৪৫) এর সাথে বড়াইগ্রাম থানাধীন জলন্দা গ্রামস্থ মোছাঃ হোসনেয়ারা খাতুন নামক মহিলার প্রেমের সম্পৃক্ততা ছিল। হোসনেয়ারা খাতুনকে আটক করে নিখোঁজ ব্যক্তির সম্পর্কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে প্রথমে সে অস্বীকার করলেও পরবর্তীতে স্বীকার করে যে, তার সাথে নিখোঁজ মোঃ শাহিন শাহ(৪৫) এর পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল।

পরকীয়া প্রেমের তিক্ততার কারণে একপর্যায়ে মোছাঃ হোসনেয়ারা খাতুন তার নিজ বাড়ী বড়াইগ্রাম থানাধীন জলন্দা গ্রামে ইং ০৭/০৮/২০২৩ তারিখ প্রথম রাতে দুধের সাথে চেতনানাশক ঔষুধ খাইয়ে শাহিন শাহ্(৪৫) কে অচেতন করে তার গলায় বেল্ট পেঁচিয়ে হত্যা করে। হত্যাকারী তার টিউবওয়েলের পাড়ে পূর্ব-পরিকল্পিতভাবে কূপ খনন করে রাখে।

পরবর্তীতে হত্যার পরে সে নিজে সারা রাত বৃষ্টিতে ভিজে কূপটি লাশসহ ভরাট করে। র‍্যাব সদস্যরা মোছাঃ হোসনেয়ারা খাতুনের তথ্যমতে কূপ থেকে লাশ উত্তোলন করেন। লাশসহ আটককৃত মোছাঃ হোসনেয়ারা খাতুনকে বড়াইগ্রাম থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

প্রকাশ থাকে যে, কূপ খননকারী (১) মোঃ হযরত(৪৫), পিতা- মৃত আইজ উদ্দিন, (২) মোঃ আলমগীর(৩২), পিতা- মোঃ নবির হোসেন, উভয় সাং- জলন্দা চান্দের মোড়, থানা- বড়াইগ্রাম, জেলা- নাটোরদ্বয়কে আটক করে জিজ্ঞাসাবাদ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য বড়াইগ্রাম থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন’সহ মাটির ১০ফিট নিচে হতে গুমকৃত লাশ উদ্ধার তথা আসামী গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (১২ই আগষ্ট-২৩ইং) সিপিসি র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর।

এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com