Saturday, April 20, 2024
Homeখুলনা বিভাগকুষ্টিয়া জেলাকুষ্টিয়ার ইবি থানার গজনবীপুর গ্রামে প্রতি রাতেই হয় চুরি

কুষ্টিয়ার ইবি থানার গজনবীপুর গ্রামে প্রতি রাতেই হয় চুরি

জুভেনাইল জুয়েল- কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের গজনবীপুর গ্রাম থেকে গত ২ মাসে প্রতি রাতেই হয়েছে চুরি। এইটা কুষ্টিয়া জেলার ইবি থানার এলাকার নজীরহীন ঘটনা।গজনবীপুর গ্রামের সাধারণ মানুষগুলো আজ অনেক অসহায়। গ্রামের প্রতিটা মানুষই আতঙ্কগ্রস্ত।

এইদিকে গতরাত আনুমানিক ২ঃ৩০ দিকে গজনবীপুর গ্রামের মহর পাকুরি(৬৫) তার বাড়ি থেকে একটি এড়ে গরু চুরি করে নিয়ে যায় চোর চক্র।গরুটির আনুমানিক বাজার মূল্য ৭০ হাজার টাকা।

অবাক করা বিষয় হলেও সত্য, ঐ বাড়িতে একদিন আগেও চোর এসেছিলো, চোরের উপস্থিথ টের পেয়ে বাড়ির লোকজন হৈ, চৈ করলে চোর পালিয়ে যায়।তার মানে ঐ বাড়িতে পর, পর ২ দিন চোর এসেছিলো। এই বরবর ঘটনা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পরেন চুরি হয়ে যাওয়া গরুর মালিক।

সুশিল সমাজের অনেকে বলেন- সমাজ ব্যবস্থা কতটা হেয় হলে একটি গ্রামে রাতের পর রাত চুরি হতে পারে..??। এই দিকে এই চোরের বিষয়কে কেন্দ্র করে অনেক পদক্ষেপ গ্রহন করলেও তা কার্যকর হয়নি।গ্রামের সাধারণ মানুষ গুলো আজকে অসহায়।চোরের কবলে পরে পথে বসেছেন অনেক পরিবার।

এইদিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত সাংবাদিক সমাজও অনেক অসহায় হয়ে পড়েছে। কোন লেখা, লেখি করেও কোন কাজে আসেনি। প্রতিনিয়ত চুরির রিপোর্ট করলে চোখে পরেনি উর্দ্ধতন কর্মকর্তাদের বা সমাজ পতিদের।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments