Friday, April 19, 2024
Homeময়মনসিংহ বিভাগময়মনসিংহ জেলাত্রিশালে ট্রাকের ধাক্কায় নিহত-২

ত্রিশালে ট্রাকের ধাক্কায় নিহত-২

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড়পুকুর পাড় নামক স্থানে দাঁড়ানো বালিভর্তি একটি ট্রাকের সাথে অপর একটি ট্রাকের সংঘর্ষে দুই ব্যাক্তি নিহত হয়েছে।

বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি সকালে উপজেলার ধানীখোলা ইউনিয়নের চরকুমারিয়া গ্রামের জিন্নাত আলীর ছেলে পথচারী মিলন মিয়া(২৪) ও ট্রাকের হেলপার গাজীপুরের চান্দরা এলাকার মমিন উদ্দিন শিকদারের ছেলে নাজিবুর রহমান(৪২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নিহত মিলন মিয়ার স্বজনরা জানায়- সে একটি ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানা গেছে- ত্রিশাল থানাধীন বৈলর বড়পুকুর পাড় নামক স্থানে, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ঢাকা গামী লেনের পাশে ট্রাক গাড়ি নং ঢাকা মেট্রোঃ-২২-৮৯৯০এর সামনের চাকার হাওয়া কমে গেলে মহাসড়কের পাশে ট্রাক থামিয়ে চাকা পরিবর্তনের সময় ঢাকাগামী ওপর একটি ট্রাক গাড়ি নং ঢাকা মেট্রো ট-২২-৭০৭৯ পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে দাঁড়ানো গাড়ির সামনে থাকা ভ্যানে সজোরে ধাক্কা লাগলে হেল্পার এবং পথচারী ঘটনাস্থলে নিহত হয়।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান- নিহত দুই ব্যক্তির লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ির থানা হেফাজতে আছে, রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments