Thursday, April 25, 2024
Homeবরিশাল বিভাগভোলা জেলাদুলারহাট নীলকমলে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন লিখনের বিশাল শোডাউন

দুলারহাট নীলকমলে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন লিখনের বিশাল শোডাউন

চরফ্যাশন প্রতিনিধিঃ
চরফ্যাশনের দুলারহাট থানার নীলকমল ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোঃ ইকবাল হোসেন লিখনের পক্ষে বৃহস্পতিবার বিকালে ওই ইউনিয়নের জনসাধারন বিশাল শোডাউন করেছেন।

প্রায় ৫ সহস্রাধিক লোক নিয়ে ঘোষের হাট থেকে দুলারহাট বাজার ঘুরে ঘোষেরহাটের নীলকমল ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় আনুষ্ঠিত হয়।

সমাবেশে কয়েক হাজার কর্মী-সমর্থক ও নেতাদের নিয়ে মোটর সাইকেল, বোরাক, অটোরিকশাসহ পায়ে হেঁটে বিপুল সংখ্যক কর্মী-সমর্থক শোডাউনে অংশ নেন। প্রায় তিন ঘন্টারও বেশি সময় ইউনিয়নের গুরুত্বপূর্ন এলাকা প্রদক্ষিণ শেষে সন্ধ্যায় কর্মী সমর্থকের উদ্দেশ্যে তিনি মূল্যবান বক্তব্য রাখেন।

সম্ভাব্য প্রার্থী মোঃ ইকবাল হোসেন লিখন এলাকার গণ্যমান্য ভোটার ও কর্মী সমর্থদের কাছে দোয়া চেয়ে বলেন- আপনারা স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির হাতকে শক্তিশালী করতে যেমন আমার ডাকে হাজার হাজার মানুষ সাড়া দিয়েছেন তেমনি আমি যাতে নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সুখে দুখে আপনাদের পাশে থাকতে পারি সেজন্য নীলকলম ইউনিয়নের সকল ভোটার ও কর্মী, সমর্থক ও সকল জন সাধারনের সহযোগিতা চাই।

আমি নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই এলাকার উন্নয়নকে তরান্মিতি করার সুযোগ করে দিন।সুখে দুঃখে আপনাদের পাশে থাকবো এবং মাদক ও সন্ত্রাস নির্মুল করে নীলকমল ইউনিয়ন গড়ে তুলবো। এটাই আমার প্রত্যাশা।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ ইকবাল হোসেন লিখনের কর্মী-সমর্থকরা জানিয়েছেন, একজন সমাজসেবক হিসেবে দলবল নির্বিশেষে মানুষের সেবা করেছেন। এবং অত্র ইউনিয়নে তিন বারের চেয়ারম্যান ছিলেন তিনি। সেই হিসেবে এলাকায় তাঁর ব্যাপক সুনাম রয়েছে। ইউনিয়ন জুড়ে তার ব্যাপক পরিচিতি ও বিপুল সংখ্যক কর্মী-সমর্থক রয়েছে।

এর আগে সকালে চরফ্যাশন-মনপুরা আসনের সাংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির মরহুম পিতা চরফ্যাসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এমএম নজরুল ইসলামের কবর জিয়ারতের মধ্যদিয়ে তিনি কয়েক’শ নেতা কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে চরফ্যাসন আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments