বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

বিশ্বনাথে ৫ মামলার পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথে ডাকাতি এবং অস্ত্রসহ একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামি ছলিম আহমদ রায়হানকে(৩০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

তিনি উপজেলার দশঘর ইউনিয়নের ছিক্কা নোয়াগাঁও গ্রামের আইয়ুব আলীর ছেলে। গতকাল মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যা রাতে ওসমানীনগর থানার উমরপুর নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) রুমেন আহমদ ও কবির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ছলিম আহমদ রায়হানকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় ডাকাতি এবং অস্ত্র আইনে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

এরমধ্যে, শাহপরান থানার জিআর মামলা (নাম্বার ৬৪/১৮ইং), কোতোয়ালী থানার জিআর মামলা নাম্বার (৬৩/১৩ইং) দক্ষিণ সুরমা থানার জিআর মামলা (নাম্বার ৫৪/১৭ইং) ও দায়রা মামলাসহ (নাম্বার ১২/১৯ইং) ৫টি মামলার গ্রেফতারি পরোয়ানা নিয়ে পালিয়ে বেড়াচ্ছিল সে। আজ বুধবার (১১ অক্টোবর) তাকে সিলেট আদালতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com