Sunday, April 28, 2024
Homeনির্বাচন ও মতামতরংপুর-৩ আসনে নির্বাচনী আলোচনা শীর্ষে তৃতীয় লিঙ্গের রানী

রংপুর-৩ আসনে নির্বাচনী আলোচনা শীর্ষে তৃতীয় লিঙ্গের রানী

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর ৩ আসনে সংসদ নির্বাচনে ঈগল পাখি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করছেন ন্যায় অধিকার তৃতীয় লিঙ্গ উন্নয়ন সংস্থার জেলা সভাপতি আনোয়ারা ইসলাম রানী। তিনি দীর্ঘদিন ধরে তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছেন।

এখন শহরে ও গ্রামগঞ্জের চায়ের দোকানে, রাস্তাঘাটে, অফিস আদালতে সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় এখন আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে তৃতীয় লিঙ্গের আনোয়ারা ইসলাম রানী।

তিনি ন্যায় অধিকার তৃতীয় লিঙ্গ উন্নয়ন সংস্থার সদস্যদেরকে নিয়ে রংপুর ৩ আসনে মহানগর ও সদর উপজেলার হাট-বাজার ও মানুষের বাড়ি বাড়ি যাচ্ছেন। তবে পিছিয়ে নেই জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সহিদুল ইসলাম, ন্যাশনাল পিপলস পার্টির শফিউল আলম রাকু, বাংলাদেশ সুপ্রিম পার্টির আব্দুর রহমান রেজু ও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী একরামুল হক প্রতিদ্বন্দ্বিতা করছেন।

স্বতন্ত্র প্রার্থী আনোয়ারা ইসলাম রানী জানান, আমি নির্বাচনী প্রচারণার জন্য মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। মানুষরা আমাকে সাদরে গ্রহণ করছেন। যেখানেই যাচ্ছি সেখানেই নারী কিংবা পুরুষরা আমাকে এক নজর দেখার জন্য ভিড় জমাচ্ছেন।

একই সঙ্গে নির্বাচনে আমাকে ভোট দিবে বলে প্রতিশ্রুতি দিচ্ছে। বিগত বছরগুলোতে আমরা নাঙ্গলকে ভোট দিয়ে কিছুই পাইনি। এবার আমরা তোমাকেই ভোট দিব। নির্বাচনে হারবো কি জিতবো সেটা জানি না। কিন্ত মানুষের মনে জায়গা করে নিতে পেরেছি। সেজন্য আমি নিজেকে ধন্য মনে করছি।

তিনি আরও বলেন, রংপুর দীর্ঘদিন ধরে পিঁছিয়ে রয়েছে। আমি যদি নির্বাচিত হই তাহলে রংপুর অঞ্চলে শিল্প কারখানা গড়ে তুলবো। কৃষি বিশ্ববিদ্যালয় গড়ে তুলবো। তিস্তা মহাপরিকল্পনা বাস্তবণের লক্ষ্যে চেষ্টা করে যাব। শ্যামা সুন্দরী খাল উদ্ধার করে সংস্করণে মাধ্যমে পানি নিষ্কাশনের ব্যবস্থা করব। আমার কোন পিছুটান নেই। আমি যতদিন বাঁচবো মানুষের সেবা করে যাব। এটাই আমার মূল লক্ষ্য।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments