Saturday, April 20, 2024
Homeরংপুর বিভাগকুড়িগ্রাম জেলারাজারহাটে স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

রাজারহাটে স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

রাশেদুল ইসলাম- কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজারহাট উপজেলার আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তি করার প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ রাজারহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুনুর মোঃ আখতারুজ্জামান মহোদয়, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের রাজারহাট উপজেলার আহবায়ক তৌহিদুর রহমান ব্যাপারী, যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন ও জাহানুর আলম সোহেল, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সরোয়ার বাবলু, রাজারহাট উপজেলা ছাত্রলীগের সাবেক যুন্ম আহবায়ক সুমন কুমার রায় সহ বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এ সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগ রাজারহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আখতারুজ্জামান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার এতো বড় উন্নয়ন জামাত বিএনপির চোখে পরে না, আগামী ২৫ তারিখ সারা বিশ্বকে অবাক করে পদ্মাসেতুর উদ্বোধন হতে যাচ্ছে এটাও তাদের তাদের চোখে পরে না। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে এই উন্নয়নের ধারা সারা বাংলাদেশের চলমান আছে।

রাজারহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও যুন্ম আহবায়কদ্বয় বলেন আমাদের এই নবাগত কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ ও সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সকল আদেশ মেনে সকল কার্যক্রমে সতস্ফুত অংশগ্রহন করবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments