Thursday, April 18, 2024
Homeখুলনা বিভাগবাগেরহাট জেলা১০নং হোগলাবুনিয়া ইউনিয়নবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন- চেয়ারম্যান আকরামুজ্জামান হাওলাদার

১০নং হোগলাবুনিয়া ইউনিয়নবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন- চেয়ারম্যান আকরামুজ্জামান হাওলাদার

আঃ কাইউম আকন- বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
“ঈদ মানে খুশী ঈদ মানে আনন্দ” ঈদ এসে ভুলিয়ে দেয় সকল দ্বিধা দ্বন্ধ। দেশ ও বিদেশসহ বিশ্বের সকল মুসলিম উম্মার প্রতি মুসলিম জাতির আনন্দময় দিন আগত।পবিত্র ঈদ- উল ফিতর উপলক্ষে মোরেলগঞ্জ উপজেলার ১০নং হোগলাবুনিয়া ইউনিয়ন বাসী সহ উপজেলার সকল ধর্মপ্রাণ মুসলমান ভাই বোনদের কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আকরামুজ্জামান হাওলাদার।

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার ১০নং হোগলাবুনিয়া ইউনিয়নের কৃতিসন্তান হোগলাবুনিয়া ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান, জেলার স্বর্নপদক প্রাপ্ত শ্রেষ্ঠ চেয়ারম্যান আকরামুজ্জামান হাওলাদার বলেন- সিয়াম সাধনার মাস শেষে সকল মুসলিম উম্মার জন্য অপেক্ষা করছে বছরের শ্রেষ্ঠতম আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর।

ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশী আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও সফলতা। ঈদের দিনের মত আগামী দিন গুলো হোক অনাবিল আনন্দময়।

পবিত্র ঈদুল ফিতরের দিনে সারা বিশ্বের মুসলিম উম্মার শান্তি সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।দেশবাসীর সুখ -শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি। শ্রদ্ধাভরে স্বরন করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেই সাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানায়- “ঈদ মোবারক”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments