শনিবার, ১১ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন চাঁদপুর হাজীগঞ্জের যুবক

মেহেদী হাসান শুভ- চাঁদপুর জেলা প্রতিনিধিঃ
মঙ্গলবার ১৩ই সেপ্টেম্বর সকালে রাজধানীর মিরপুরের একটি মেস থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে সোমবার ১২ই সেপ্টেম্বর ফেসবুকে পোস্ট দিয়ে শুভ বলেন- প্রিয়তমা অন্যত্র চলে যাচ্ছে (বিয়ে হয়ে যাচ্ছে)। সুতরাং বেঁচে থেকে আর কোনো লাভ নেই। তাই চিরবিদায় নিয়ে আমিও চলে গেলাম।

শুভ হাজীগঞ্জ উপজেলার পূর্ব হাঁটিলা গ্রামের মনির হোসেনের ছেলে। তিনি ঢাকার মিরপুর এলাকায় একটি বেসরকারি অফিসে চাকরি করতেন।

স্বজনরা জানান- শুভ তার পাশের গ্রামের একটি মেয়েকে ভালোবাসতেন। দীর্ঘদিন ধরে তাদের দুজনের মধ্যে বেশ ঘনিষ্ঠতাও ছিল। ঢাকার কর্মস্থল থেকে গ্রামের বাড়িতে গেলে শুভ তার পছন্দের মানুষটিকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতেন।

তাছাড়া ফেসবুকে মেয়েটিকে নিয়ে ইতিবাচক পোস্টও দিতেন।শুভর বাবা মনির হোসেন বলেন- হঠাৎ করে শুভর পছন্দের সেই মেয়ের অভিভাবক অন্যত্র বিয়ে দেয়ার সিদ্ধান্ত নিলে ভেঙে পড়ে শুভ। একপর্যায়ে মেয়েটির অন্যত্র বিয়ের দিন তারিখের খবর পেয়ে ফেসবুকে এসে মনের কষ্টের কথা জানিয়ে পরে সিলিংফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

শুভ যাকে ভালোবাসতেন মঙ্গলবার দুপুরে সেই মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যায়। অন্যদিকে ঢাকায় পুলিশি কার্যক্রম শেষে গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের কাছে শুভর মরদেহ হস্তান্তর করা হয়। বিকেলেই পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com