শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট

আন্দোলন সংগ্রামের মাধ্যমেই এই অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে- রুলল কুদ্দুস দুলু

মাসুদ রানা- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৬শে মে সকাল সাড়ে ১১টায় ইবি রোডস্থ ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু।

পরিচালনা করেন- জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক মন্ত্রী অ্যাড.রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি তার বক্তৃতায় বলেন- অবৈধ সরকারের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের ১৮কোটি মানুষের প্রানের স্পন্দন, বিএনপি চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়ে এদেশের সকল মানুষের হ্রদয়ে আগাত করেছে। এই বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে এই বক্তব্য প্রত্যাহার ও জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

তিনি আরও বলেন- দেশে আজ দুর্ভিক্ষ চলছে।নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য আজ আকাশ চুম্বি সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে।

তিনি আরও বলেন- সামনে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে দেশনায়ক তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবে সেই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাপিয়ে পরতে হবে।

তিনি আরও বলেন- এদেশের জনগণ রক্ত দিতে প্রস্তুত রক্ত দিয়েই এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ক্ষমতা থেকে নামাবো ইনশাআল্লাহ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপির সহঃ সভাপতি গাজী আজিজুর রহমান দুলাল, আনিসুজ্জামান পাপ্পু, নাজমুল হাসান তালুকদার রানা, শ্রী অমর কৃষ্ণ দাস, খ ম রকিবুল হাসান রতন, মতিয়ার রহমান সরকার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি শামীম খান, যুগ্ম সাধারণ সম্পাদক নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, মুন্সি জাহেদ আলম, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম, সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শামীম হোসেন হিটলার, সহঃ দপ্তর সম্পাদক সাংবাদিক শেখ মোঃ এনামুল হক, জেলা যুব দলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারন সম্পাদক মোরাদুজ্জামান মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জু, জেলা ছাত্র দলের ভারপ্রাপ্ত সভাপতি কায়সার পারভেজ কাজল, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমনসহ জেলা বিএনপি, সদর উপজেলা, পৌর বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com