Thursday, April 25, 2024
Homeরংপুর বিভাগপঞ্চগড় জেলাকালিমন্দিরের গাছ বসত বাড়ীর হুমকি হাজারো অনুরোধেও গেলনা ডাল কাঁটা

কালিমন্দিরের গাছ বসত বাড়ীর হুমকি হাজারো অনুরোধেও গেলনা ডাল কাঁটা

আবু সাঈদ- পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

জেলার দেবীগঞ্জ উপজেলাধীন সুন্দর দিঘী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ সানোয়ার হোসেনের বাড়ীর সীমানা ঘেষে কালি মন্দির কতৃক বট গাছের ডালপালার ভয়ে বাড়ীতে বসবাস করা অসম্ভব হয়ে পরেছে। 

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়- মোঃ হাসমত আলির বড় ছেলে মোঃ সানোয়ার হসেনের বাড়ীর সীমান আর কালিমন্দিরের জমির সীমানা একই কিন্তু দুটি আলাদা মৌজার জমি।

কয়েক বছর আগে মন্দিরে লাগানো বট গাছের ডাল সানোয়ার হোসেনের জমির সীমানা পার হয়ে পাকের ঘর সহ থাকার ঘরের উপর উঠে যাওয়ায় বাড়ী ওলা সানোয়ার বিপাকে পরেছে। পরিবার পরিজন নিয়ে এখন তিনি প্রাকৃতিক আবহাওয়া ঝর তুফানের সময় আতংকে থাকেন।

বিধায় হাসমত ও তার ছেলে সানোয়ার গত ২৬/১০/২২ইং তারিখে ৫নং সুন্দর দিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিমের কাছে একটি লিখিত আবেদন করেন ডাল কার জন্য। তিনি সেই আবেদন খানা উর্ধতন কর্মকর্তা বরাবরে সুপারিশ করে দেন।

পরে ভুক্তভোগী আবেদন খানা নিয়ে দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এর নিকট দেন এবং আবেদনের একটা কপি দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশ্তির নিকটেও দেন কিন্তু তাতেও কোন কাজ না হওয়ায় ভুক্তভোগী অসহায় অবস্থায় দিনাতিপাত করছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments