বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে নব্য বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন- প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় ফুলবাড়ী লিজেন্ট ক্রীকেট টুর্ণামেন্ট সিজন-২’র চ্যাম্পিয়ন হ্যাপি গার্মেন্টস ফুলবাড়ী বিদ্যুৎ অফিসে মিটার রিডার কর্তৃক গ্রাহককে মারপিট নড়াইল জেলা পুলিশে নতুন গাড়ি সংযোজন করলেন এসপি ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জনকে আটক

পঞ্চগড়ে চুরি যাওয়া মালামাল উদ্ধার গ্রেফতার-৫

আবু সাঈদ- পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ
পঞ্চগড়ে চুরি যাওয়া টাকা স্বর্ণালংকারসহ পাঁচজন চোরকে গ্রেফতার করেছে পঞ্চগড় জেলার পুলিশ।
পুলিশ সুপার পঞ্চগড় মহোদয়ের দিক নির্দেশনা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এর সার্বিক তত্ত্বাবধানে এবং অফিসার ইনচার্জ পঞ্চগড় সদর থানার এর নেতৃত্বে এসআই মোঃ সাহিদুর রহমান, এস আই আলতাফ হোসেন সরকার, এসআই শাসসুজ্জোহা সরকার, এএসআই/মোঃ গোলাম রব্বানী ও সঙ্গীয় ফোর্স মুনিরুজ্জামানগণ থানা এলাকা সহ বীরগঞ্জ থানা,খানসামা থানা, আটোয়ারী থানা, বোদা থানা, ঠাকুর গাঁও থানায় অভিযান পরিচালনা করিয়া চুরি যাওয়া টাকা, স্বর্ণালংকার সহ ০২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

অভিযোগকারী মোঃ জাহেদুর রহমান তার বসত বাড়ী হইতে গত ২৭/১২/২২ তারিখ অজ্ঞাতনামা চোর বা চোরেরা তাহার বসত বাড়ীর পূর্ব দুয়ারী শয়ন ঘরের ভিতর প্রবেশ পূর্বক ট্রাংক এ থাকা ৫ ভরি ওজনের স্বর্ণলংকার যাহার বর্তমান বাজার মুল্য ৪,০০,০০০/- টাকা, গচ্ছিত ২০,০০০/- টাকা, প্রয়োজনীয় অনুমান ৫০,০০০/- টাকার কাপড়সহ মোট ৪.৭০.০০০/- টাকার জিনিসপত্র চুরি করিয়াছে মর্মে পঞ্চগড় সদর থানায় এজাহার দায়ের করিলে অফিসার ইনচার্জ পঞ্চগড় সদর থানার মামলা নং ৪১ তারিখ ২৭/১২/২২ ধারা -৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করেন।

মামলার তদন্তকালে তথ্য প্রযুক্তি ও গোপন সোসের মাধ্যমে অত্র মামলার তদন্তে প্রাপ্ত আসামী মোঃ আজিজুল ইসলাম পিতা-আব্দুল আজিজ সাং- কমলাপুর এবং রুবেল পিতা- শরিফ উদ্দিন সাং- কমলাপুর ,উভয় থানা ও জেলা- পঞ্চগড়দ্বয়কে ০৮/০১/২৩ইং তারিখ বিকাল ৪.৩০ ঘটিকায় পঞ্চগড় থানাধীন ধাক্কামারা ইউনিয়নস্থ কমলাপুর বাজার এলাকা হইতে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদে ধৃতঃ আসামীদ্বয় ঘটনাস্থলে তাহাদের ব্যবহৃত মোবাইল এবং সিম কার্ড ব্যবহারের কথা স্বীকার করেন এবং তাহাদের হেফাজত হইতে ঘটনাস্থলে ব্যবহৃত চুরি কাজে ব্যবহৃত ২টি মোবাইল সেট ও টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

ধৃতঃ আসামীদ্বয়ের তথ্য মতে ঘটনার সাথে জড়িত অপর আসামী আব্দুল জব্বার পিতা-আমিরুদ্দিন সাং কাশিমপুর এবং আক্তারুজ্জামান পিতা-আব্দুল মোতালেব,সাং- কমলাপাড়া (ভিতর গড়), উভয় থানা ও জেলা-পঞ্চগড়দ্বয়কে বোদা,ঠাকুরগাঁও,খানসামা ও বীরগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া জব্বার এবং আক্তারুজ্জামান কে গ্রেফতার করা হয়।

ধৃতঃ আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায়- মামলার ঘটনার দিন ধৃত আসামী আজিজুল, আব্দুল জব্বার এবং আক্তারুজ্জামান ও অপর আসামী রুবেল বাদীর বাসায় সুকৌশলে প্রবেশ পূর্বক টেউবওয়েলে চেতনানাশক ট্যাবলেট মিশিয়া বাদীর স্বর্ণলংকার, টাকা এবং কাপড় চোপড় চুরি করেন।

আসামীদের দেওয়া তথ্য এবং দেখানোমতে স্বর্ণালংকার ক্রয়কারী শ্রী চন্দন বর্মন পিতা-শ্রী নরেন বর্মন সাং-ব্যংমারী (গরিনাবারী) থানা ও জেলা-পঞ্চগড় এর বাসায় অভিযান পরিচালনা করিয়া তাহাকে গ্রেফতার পূর্বক ধৃতঃ আসামী চন্দন আসামী আজিজুল, আব্দুল জব্বার ও আক্তারুজ্মান এর নিকট হইতে একটি গলার হার ও এক জোড়া কানের দুল ৭২৫০০/= টাকার বিনিময়ে ক্রয়ের কথা স্বীকার করেন।

ধৃতঃ আসামী চন্দন আরও জানান- চোরাই মালামাল ক্রয় করার পরে গলার হার ও এক জোড়া কানের দুল ভাঙ্গিয়ে গলিয়ে পাকা সোনায় রুপান্তর করেন। যাহার ওজন ১ ভরি ৩ রতি যাহা সাক্ষীদের উপস্থিতিতে উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আসামীদের দেওয়া তথ্যমতে অপর আসামী আজিজুলের বাসা হইতে বাদীর চুরি যাওয়া এক জোড়া সোনার বালা যাহা ব্রোঞ্জ সহ ওজন পাঁচ ভরি তিন আনা এক রতি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

উপরোক্ত আসামীগণ আন্তঃ জেলার চোর দলের সক্রিয় সদস্য। তাহারা দীর্ঘদিন ধরে পঞ্চগড় জেলার বিভিন্ন স্থানে তেল চুরি সহ বিভিন্ন অপরাধের সহিত সংযুক্ত আছেন মর্মে জানা যায়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com