Saturday, April 20, 2024
Homeচট্টগ্রাম বিভাগকক্সবাজার জেলার‍্যাবের অভিযানে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার ছেলেসহ প্যানেল চেয়ারম্যান আটক

র‍্যাবের অভিযানে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার ছেলেসহ প্যানেল চেয়ারম্যান আটক

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসহ চোরাকারবারিদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় কক্সবাজারের চকরিয়ায় ১৯ হাজার ৮০০ পিস ইয়াবাসহ সাহারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম সোনা মিয়া(৫০) ও তার ছেলে রহমত উল্লাহকে(২৪) আটক করেছে র‍্যাব-১৫ এর একটি চৌকস দল। ওই সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবার সাথে ২টি রামদা ও ১টি ছোরা উদ্ধার করা হয়।

গতকাল শুক্রবার ৮ই এপ্রিল ২০২২ইং সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাহারবিল ইউপির ৮নং ওয়ার্ডের উমখালীর রামপুর গ্রামের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিমের বসতঘরের খাটের নিচ থেকে এসব কিছু উদ্ধার করতে সক্ষম হন র‍্যাব।

এ বিষয়ে র‍্যাব-১৫‘র সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন গণমাধ্যম কর্মীদের বলেন- প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ধৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চকরিয়া থানায় লিখিত এজাহারসহ হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments