রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
মানুষের পাকা রাস্তার চাহিদা বেড়েছে, কাঁচা রাস্তায় মানুষ চলতে চায়না- এমপি হাফিজ পীরগঞ্জে ভূমিহীন কল্যাণ সমিতির ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিশ্ব “মুক্ত গণমাধ্যম” দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন দীর্ঘ প্রতীক্ষার পর লক্ষ্মীপুরে বৃষ্টি নামলো নড়াইলের পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জায়গা পরিদর্শন করলেন এসপি মানবসেবার আড়ালে প্রতারণা- মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ড রাণীশংকৈলে মানসিক প্রতিবন্ধির অর্ধগলিত লাশ উদ্ধার পাবনায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে মে দিবস পালন টঙ্গীতে মহান মে দিবসে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা রংপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালকের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তারাগঞ্জ উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মে দিবস পালন রাণীশংকৈলে আমগাছের ডালে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইউপি নির্বাচন সম্পন্ন পুলিশের উপর হামলায় নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেপ্তার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ইং অনুষ্ঠিত। রাণীশংকৈলে কুলিক নদী থেকে বালু উত্তোলনের অপরাধে ২ ব্যাক্তিকে কারাদন্ড জলঢাকায় ১কোটি ৪৩ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন দীপ আই কেয়ার ফাউন্ডেশনে শত টাকায় চক্ষু সেবা ২১ বছর পদার্পনে “সাপ্তাহিক চৌদ্দগ্রাম” পত্রিকা পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ সম্পন্ন

সিরাজগঞ্জের চরছোনগাছা আলহাজ্ব শমসের আলী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও পুনর্মিলনী

মাসুদ রানা- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের চর ছোনগাছা আলহাজ্ব শমসের আলী উচ্চ বিদ্যালয়ের ৫০বছর পূর্তিতে সুবর্নজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৩০শে জুন ২০২৩ইং বেলা ১১ ঘটিকার সময় বিদ্যালয়ের মাঠ থেকে বর্নাঢ্য র‍্যালি মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। র‍্যালি শেষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলহাজ্ব শমসের আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যোগ দেন সিরাজগঞ্জ কাজিপুর-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬নং ছোনগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, বীরমুক্তিযোদ্ধা আনিছুর রহমান, লুৎফুর রহমান মাষ্টারসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ১৯৭৩ইং সালে এই স্কুলটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে অনেক চড়াই উৎরাই পেরিয়ে স্কুলটি এখন সফলতার শীর্ষে রয়েছে। স্কুলটিতে এখন এসএসসিতে শতভাগ পাশের হার।

এই স্কুলে পড়াশোনা করে এসএসসি পাশ করে অনেকেই বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে উচ্চতর ডিগ্রি নিয়ে ডাক্তার, ইঞ্জিনিয়ার,সরকারি চাকুরীতে ভালো ভালো অবস্থানে রয়েছে যা এই স্কুলের জন্য গর্বের।

বক্তারা আরও বলেন, এই স্কুলের আরো সফলতার জন্য প্রাক্তন ছাত্র/ছাত্রীদের এগিয়ে আসতে হবে। সকলের সহযোগিতায় আমাদের প্রানের বিদ্যালয়টি আরো এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানটি পরিচালনা করেন, অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওবায়েদুল হক, প্রাক্তন ছাত্র মোস্তাকিন হোসেন ও সুলতান মাহমুদ।

এসময় অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আনন্দ মোহন ঘোষ, সহকারী শিক্ষক মাসুদ রানা, নজরুল ইসলাম, দুলাল হোসেন, সাহানা খাতুনসহ অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকল সদস্য/সদস্যা, শিক্ষক/শিক্ষিকা/প্রাক্তন ছাত্র/ছাত্রী, বর্তমান ছাত্র/ছাত্রীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ব্যাচ অনুযায়ী পরিচয় এবং ঈদ আড্ডায় মেতে উঠেন। সর্বশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com