Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগকুড়িগ্রাম জেলাকুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের স্থান নির্ধারণ ও প্রাসঙ্গিক বিষয়ক মতবিনিময় সভা

কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের স্থান নির্ধারণ ও প্রাসঙ্গিক বিষয়ক মতবিনিময় সভা

রাশেদুল ইসলাম- কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
২৭শে আগস্ট সকাল ১১.০০ ঘটিকায় কুড়িগ্রাম জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের স্থান নির্ধারণ ও প্রাসঙ্গিক বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাকির হোসেন, এমপি এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম কৃষি বিদ্যালয়ের উপাচার্য ড. এ. কে. এম. জাকির হোসেন।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ রেজাউল করিম এর সভাপতিত্বে আয়োজিত এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন- পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ জাফর আলী, কুড়িগ্রাম পৌরসভার মেয়র জনাব কাজিউল ইসলাম, কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ সিরাজুল ইসলাম টুকু, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ জেলার বিভিন্ন স্তরের নাগরিকবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments