Friday, April 26, 2024
Homeরাজশাহী বিভাগজয়পুরহাট জেলার‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অভিযানে গাঁজা উদ্ধার ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অভিযানে গাঁজা উদ্ধার ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশের বর্তমান প্রেক্ষাপট তথা সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধ কল্পে সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদকবিরাধী অভিযানে র‍্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এবং র‍্যাব মহাপরিচালকের সঠিক দিক নির্দশনায় র‍্যাব মাদকের বিরুদ্ধে গত ৪ঠা মে ২০১৮ইং তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যান্ত অব্যাহত থাকবে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পরে একটি চৌকশ অপারেশনাল টিম কোম্পানীর অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী, এসি এবং সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে আদ্য বৃহস্পতিবার ৯ই জুন ২০২২ ইং তারিখ রাত্রি ১ ঘটিকার সময় নওগাঁ জেলার সদর থানাধীন পার নওগাঁ আলুপট্টি মোড় হতে অনুমানিক ১০০ গজ দক্ষিণে স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান পরিচালনা করেন।

অভিযান চলাকালীন সময় যথাক্রমে, (ক) ৩৬.৫ কেজি গাঁজা, (খ) ০১টি পিকআপ ভ্যান উদ্ধারমূলে জব্দ করা হয়। অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি আসামীরা হলো- ১/ মোঃ আনোয়ার হোসেন (৪৪), পিতা- মতৃ আব্দুল ওহাব, সাং- দক্ষিণ তেতোভুমি, ২। মোঃ ইসমাইল হোসেন (৪০), পিতা- মৃতঃ ময়নুল হাসান, সাং- বড় দশিয়া, উভয়ের থানা- ব্রাহ্মনপাড়া, জেলা- কুমিল্লা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। গ্রেফতার পরবর্তী সময়ে আসামীদের বিরুদ্ধে নওগাঁ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুসারে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে সাড়ে ৩৬ কেজি গাঁজা উদ্ধার’ তথা ০২ মাদক ব্যবসায়ী জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি আজ বৃহস্পতিবার (০৯ জুন) ২০২২ ইং র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান রেখেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments